মন্ত্রির ছেলে - সর্ম্পূণ পার্ট

মন্ত্রির ছেলে - সর্ম্পূণ পার্ট



মন্ত্রির ছেলে

.
.
কলেজে ঢুকবো এমন সময় পিছল থেকে মিম
ডাক
দিল।
মিম:এই তোমাকে না বলেছি কলেজে
আসতে না?
আমি:জি,কলেজটা আপনার বাবার না।
মিম:তোমার সাহস তো মন্দ না?
আমি:এখানে সাহসের কি হলো?
মিম:তুমি জানো আমি কে?
আমি:না,আর জানার চেষ্টাও করি না।
মিম:কি?এত বর কথা।আজি তুমাকে এই
কলেজ থেকে
বের করব!দারাও
আমি:হা হা হা!!জান জান
মিম রাগে ফুসতে ফুসতে প্রিন্সিপালের
রুমের দিকে
গেল।অহ!আমার পরিচয়টাই ত দেওয়া হই
নাই।আমি
আহাদ আর ও মিম।ভার্সিটির প্রথম থেকেই
আমার
সাথে এরকম করে কিন্তু বেশি কিছু করে
না।ওর বাবা
পুলিশ কমিশনার আর ও একটু বেশি শুন্দর
তাই
অহংকার সাথে ভাব একটু বেশি।অনেক
প্রপোস
পেয়েছে কিন্তু acpt করে না।বেশি distrub
করলে
নাকি ওর বাবাকে দিয়ে শাহেস্তা করে।
আমি
দেখতে স্মার্ট কিন্তু থাকি খেত হয়ে।এই
কারনে ও
আমাকে দেখতে পারে না।এরই মধ্যে পিওন
এসে
বলে গেল প্রিন্সিপাল আমাকে ডেকেছেন।
তাই
উনার রুমের দিকে গেলাম:
আমি:may I come in,sir?
প্রিন্সিপাল:ys,come in.
আমি:স্যার,আমাকে নাকি ডেকেছিলেন?
প্রিন্সিপাল:হুম
আমি:কিসের জন্য?
প্রিন্সিপাল:তুমি নাকি মিম কে distrub
করো?
আমি:জি না,তিনিই আমার সাথে আগে
কথা বলতে
আসেন
প্রিন্সিপাল:ওকে,nxt যদি শুনি তুমি
মিমকে distrub
করসো তাহলে তোমাকে t.c দিয়ে বের করে
দিব
আমি:ঠিক আছে
প্রিন্সিপাল:এখন তুমি আসতে পার
আমি:ওকে
চলে আসলাম।আমার সাথে মিমও বের
হলো।বাহিরে
এসে:
মিম:তা মি.আহাদ,কেমন দিলাম?
আমি:ভালো
মিম:এরপর থেকে জেন আমার সামনে না
দেখি
আমি:চেস্টা করবো
চলে আসলাম বারিতে।ফ্রেশ হয়ে খাবার
খেতে
গেলাম।তখন:
বাবা:আমার গুনধর ছেলে,আর কত দিন
এইভাবে
চলবে?
আমি:কি কত দিন চলবে?
বাবা:এই খেত হয়ে থাকা
বাবা:তুমি তো জানও আমার এরকম থাক্তেই
ভাল
লাগে
বাবা:তা তো জানি।কিন্তু সবাই কি বলে
জানিস?
আমার নাকি টাকা নাই হইয়া গেছে
ভাইয়া:হুম।ওকে একদম বাজে দেখা জায়
আম্মু:ওটাই ভাল।কোন মেয় নজর দিবে না
ভাবি:আম্মা,এখনকার ছেলেরা এরকম হয়
নাকি,যে
রকম আমার দেবর
আমি:তোমরা কি শুরু করলে?১ মাস পর
থেকে সব
চেইঞ্জ করে ফেলব
খাবার খেয়ে রুমে চলে আসলাম।আপনাদের
তহ
আমার পরিবার সম্পকে কিছু বলা হয় নাই।
আমার
পরিবারে মা-বাবা,ভাইয়া,ভ
াবি,ভাতিজা
আর
আমি।বাকিটা পরে জানতে পারবেন।
তারপরের দিন
কলেজে গেলাম।
গেট দিয়ে ঢুকতেই খেলাম এক ধাক্কা।
খেয়াল
করলাম এটা মিম।তারপর:
আমি:সরি।আমি দেখিনি।
মিম:তোর সাহস অনেক বেরে গেছে না?
দারা
তোকে আজ মজা দেখাব।(এই বলে ওর
বাবাকে ফোন
দিল)বাবা,একটা ছেলে আমাকে distrub
করে,তুমি
কলেজে অসো।
ওপাশ:........
মিম:আচ্ছা,তারাতারি আসো।
কিছুখন পর মিমের বাবা আসলো।এসেই
আমাকে
একটা চর দিলো।তারপর:
মিমের বাবা:এই ছেলে,তোর সাহস হলো
কিকরে
আমার মেয়কে distrub করার?
আমি:আমি দুঃখিত।
মিম:না বাবা,ওকে জেলে পুরে দাও।
আমি:এবার কিন্তু বেশি হয়ে জাচ্ছে।
মিম:কি বেশি হচ্ছে,হা?
মিমের বাবা:আচ্ছা,এবারের মত কিছু
বললাম না,nxt
time কোন অভিজোগ আসলে জেলে পুরে
দিব।
আমি:ওকে
চলে আসলাম সেখান থেকে।বারি এসে
ফ্রেশ হয়ে
ভাইয়ার রুমে গেলাম।তারপর:
আমি:ভাইয়া
ভাইয়া:হুম,বল
আমি:কাল থেকে আমি গারি আর গাড'
নিয়া
কলেজে জাব
ভাইয়া:ঠিক আছে।কিন্তু হঠাত এত
পরিবর্তন।কাহিনি
কি?
ভাবি:দেখ কোন মায়ের প্রেমে পরছে
আমি:আরে সেরকম কিছু না।(সব খুলে
বললাম)
ভাবি:আচ্ছা,সত্যি একটা কথা বলবা?
আমি:আমি কি মিথ্যা কথা বলি?
ভাবি:না তা না।বলছিলাম কি,তুমি কি
মেয়টাকে
ভালবাস নাকি?
আমি:সত্যি বলতে কি,হা
ভাইয়া:তাহলে প্রপোস কর
আমি:আগে অরে একটু টাইট দিয়া নেই
তারপর বিয়ে
করব।
ভাবি:তারাতারি করে ফেল
আমি:হুম
পিছন দিয়ে আব্বু-আম্মু এসে:
আব্বু-আম্মু:ও এই বেপার।তা আমাদের বললে
কি হতো
শুনি?
আমি:তোমরা?
আম্মু:হা।তা বউমাকে কবে আনবি?
আমি:খুব তারাতারি
আব্বু:best of luck
আমি:tnx
তারপর রুমে এসে শুয়ে পরলাম।সকালে শুন্দর
করে
রেডি হয়ে দুটো গারি নিয়ে বের হলাম।
একটাতে
আমি আর আরেকটাতে গাড'রা। কলেজ
কেম্পাসে
গারি পার্ক করে নামার সাথে সাথে সবাই
হা করে
তাকিয়ে আছে।সবাই হয়ত ভাবছে খেত
টাইপ পুলা
আবার এরকম stylish আর গারি পেল কোই?
একটু পর
দেখি মিমও আমার দিকে হা কইরা
তাকিয়ে আছে।
ওর সামন দিয়া জাওয়ার সময় আমার সাথে
কথা
বলতে চেয়েছে কিন্তু আমার গাড'রা ওকে
আসতে
দেয়নি।ক্লাশে চলে গেলাম।সবার নজর
আমার
দিকে।মিম ক্লাশে ঢুকেই আমার সামনে
এলো।
.
.
.
মিম আমার সামনে আসতে আমি ওর দিকি তাকালাম না
ও কিছু না বলে আমার সামনেে বসলো
. আমি কিছুই বললাম না.
sar আসলো
আমি একবারও মিমের দিকে তাকালাম না.
sar চলে গেল
আমিও চলে আাসলাম আমার সাথে সাথে মিমও আসলো.
আমি আগেই আমারে এই bodiguread বলেছি যে আমার কাছে আসতে না পারে .
আমি campasa আসলাম বসে আসি সাথে আমার bodiguread
মিম আসলো আমার সাথে কথা বলার জন্য
কিন্তু আমার bodiguread আসতে দিচ্ছে না.
আমি মিম. কে আসতে বললাম.
ও এসেই বললো আমিকে
আমি বললাম আমার বাবা মন্ত্রী
আার আমি মন্ত্রীর ছোট্ট ছেলে.
মিম কথা শুনে আমার দিকে অবাক হয়ে তাকিয়ে রইলো.
আমি বলতে শুরু করলাম
আমাকে নাকি জেলে দিবা
কই তোমার বাবাকে ফোন কর
আমি না তোমাকে distub করি.
আমি কি তোমাকে খারাপ আচরণ বা কথা বলেছি
তুমি মানুষ আার বাকিরা মানুষ না তাইনা .
মিম কিছু না বলে শুধুমাত্র কান্না করতে শুরু করলো.
আমারেও কান্না চলে আসছিল
কিন্তু আমি বুঝতে দেইনি.
আমি বাড়ি চলে আসলাম
পিছু ফিরে দেখি কান্নাই করতেছে.
বাড়ি এসে আমারো খারাপ লাগছে
কাউকে বুঝতে দেইনি.
রাতে নাখেয়েই ঘুমিয়ে পরলাম
আর ভাবলাম কালকে মিমকে বলবো
আমি ওকে খুব ভালোবাসি.
রাত শেষ. হচ্ছে না
আর ঘুমও আসলো না.
সকালে আম্মু নাস্তা দিল খেতে ইচ্ছে করতেছে না
তবুও আম্মুর জেদের কাছে হার মানিয়ে কিছু খেলাম
আর আম্মুকে বললাম
আজ তোমার বউকে বাড়ি নিয়ে আসবো
. আগের মতই আসলাম বসে আছি
আর ভাবতাছি মিম কখন আসবে.
মিম আসবেনা ভেবে উঠতে যাব
তখনেই মহারানী রিকশা আসলো
আমি একটু শান্তি পেলাম কিন্তু আমি এইকি দেখতেছি
মিমের সাথে একটা ছেলে
আমি চোখে বিশ্বাস করতে পারি নি
যেই মেয়েটা propose পেলে থাপ্পড় মারে
সে একটা ছেলের সাথে.
ছেলেটা নামিয়ে দিয়ে চলে গেল.
আমি মিমের কাছে গেলাম
আর বললাম ছেলেটা কে
মিম বললো তার.
Boyfriend
আমি কি করবো কি বলবো
কিছুই বুঝতে পারছিলাম না
যাকে ভালবাসা তার মুখে যদি এই কথা
শুনি আমার কিছু মাথায় আসছিলোনা
তবুও হাসি মুখে বললাম ভালো থেকো ..
কলেজ থেকে চলে আসলাম ঘরের
দরজা লাগিয়ে শুয়ে পরলাম
আর চোখে দিয়ে অনবরত জল পরছে
রাতে আর খেলাম না.
সকালে ঘুম থেকে উঠে কলেজ গেলাম
গিয়ে দেখি মিম বসে আছে
আমাকে দেখেই
মিম দারালো
আমি বললাম sorry
আমার ওই দিন. কথা গুলো বলা ঠিক হয়নি
আমি তোমাকে ভালোবাসি
তোমাকে ছাড়া আামি বছবোনা..
মিম যে কথা বললো আমি শুনেই অবাক .....
....................>
মিম যে কথা বললো আমি শুনেই অবাক.
ও বললো তারাতারি ওরা বিয়ে করবে
আর আমি যেন ওর সামনে না যাই
ও আমার মুখও দেখতে চায়না.
আমি কিছু বললাম না শুনে যাচ্ছি শুধুই
চোখ দিয়ে অনাবরত জল পরছে.
ও চলে গেল আমি ওর চলে যাওয়া দেখতাছি
একবারও পিছনে ফিরে তাকালোনা .
রাস্তা দিয়ে হাটছিলেন আর ভাবছি যাকে এতটা ভালবাসলাম সেই আমাকে এই কথা বললো
আমার নী কী আমার মুখও দেখতে চায়না
বাড়ি এসে দরজা লাগিয়ে শুয়ে পরলাম
কি করব ভেবে পাচ্ছি না
তখনই দরজা ধাক্কার আওয়াজ শুনলাম বাবা মা ডাকছে
চোখ মুছে দরজা খুললাম কিন্তুু চোখ লীো লালা ছিল
মা বললো কী হয়েছে তোর চোখ লালকেন
আমি বললাম কিছু না চোখে পোকা পরেছিল তাই
বাবা বললো না তুই কেদেচিস
কি হয়েছে আমার খুলে বল
আমিনা তোর বেস্ট friend আমার বলবি না
বাবাকে জরিয়ে ধরলাম আর সবকিছু খুলে বললাম
বাবা বললো আমি গিয়ে কথা বলবো ওর বাবার সাথে
আমি: না বাবা ও আমার মুখদেখতেচায়না তুমি ওর কাছে যাবানা
আমাকে অন্য একটা কলেজে ভতি করে দাও.
এভাবে চলছে দিন কিছু খাইনা কিছু ভালো লাগােনা
প্রায় পনেরোটি দিন বাড়ি থেকে বাইর হইনি
অন্য কলেজে ও ভতি হইনি
আজ কলেজে যাচ্ছি বাবা জোর করেই নিয়ে যাচ্ছে
আর বাবা বললো ওকাে দেখিয়ে অন্য মেয়ের সাথে কথা বললবি দেখবি ও জ্বলবে
আর যদি জ্বলে ও তোকে ভালবেসে
কলেজ ডুকতেই একটা ধাক্কা খেলাম
মিম অনেকটা শুকিয়ে গেছে
আর চোখের নিচে কালো দাগ পরেছে
আমি আর ওখানে না দাঁরিয়ে থেকে রুমিে চলে আসলাম
আমি বাবার কথা মত অন্য একটা মেয়াের সাথে কথা বলতেছি
মিম আসলো আমাকে দেখেছি আর আমিও
স্যার আসলো মিম আমার সামনে বসলো
ক্লাস শেষ করে রুমির সাথি কথা বলতেছি
তখনই মিম এসে আমার হাত ধরে অন্য দিকে আনলো
আর একটা থাপ্পরও খেলাম
আমি বললাম মারলেন আপনি ব্যথা পাইলাম আমি
আর আপনি কাদচেছেন
মিম : আর যদি একবার আপনি করে কথা বলিস তোকে মেরে ফেলবো
আমি : ওকে আমাকে কেন এখানে নিয়ে এলে.
মিম : আমার শার্টের কলার ধরিে এতদিন কই ছিলা
আমি : কলার ছাড়িয়ে নিয়ে বাড়িতে ছিলাম
মিম : আমাকে না ভালবাসিস
আমি : কিন্তুু তুমিতো বাসনা
মিম : আমি বলেছি তোমায় কারণ আমায় কতটা ভালবাস
আমি : চুপ করে মিমাের কথা শুনেছি
মািম: তুমি যান আমি এই কটা দিন কত কতটা্ কষ্ট পাইছি প্লিজ আর আমাকে কষ্ট দিওনা আমি তোমাকে ছাড়া বাছবোনা
আমি : আমি মনে মনে বলতেছি আমাকে কাঁদিয়েছো আমিও কাঁদাবো
মিম: চুপ হয়ে কেন আছো
আমি : আমিতো রুমিকে কথা দিয়েছি আমি ওকে ভালবাসি
মা বাবাও আমাদের বিয়ে দিবে বলেছে
মিম : আচ্ছা ঠিক আছে আমি তোমাকে ছাড়া বাছবোনা
রাস্তা দিয়ে হেটে যাচ্ছে
এই কি করছি রাস্তার মাঝ দিয়ে হাটছেন
সামনে থেকে একটা গাড়ি আসছে
আমি দৌড়ে যাচ্ছি আর ওকে সরে যেতে বলছি
দৌরে গিয়ে ওর হাত ধরে টান দিয়ে বুকে জরিয়ে নিলাম
আমি : কী করতে যাচ্ছিলে
মিম : তোমাকে ছাড়া আমি বাছতে পারবো না
আমি : আমিও তোমায় ছাড়া কি করে বাছি বল.
মিম : কিন্তুু রুমি
আমি: ওটা নাটক ছিল.
মিম : কি নাটক দাঁড়াও আজ তোমায় আমি খাইছি
আম: আমারে খেয়ে ফেলবা
মিম : আজ তোকে মেরেই ফেলবো
আমি : মারতেছে বুকের (মাঋে)মাঝ শক্ত করে জরিয়ে ধরলাম
কোথাও যেতে দিবনা
মিমকে বললাম বাবাকে good news টা দিতে হবে ....

 সমাপ্ত 

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)