CuTe pagLi


#_CuTe_paGli
<bg=fbfdf500>
একটা মেয়ে ১০ম শ্রেণী'তে পড়তো।
মেয়েটির সারাদিন
পড়ালেখার দিকেইমন
থাকতো।
তার কোনো "বয়ফ্রেন্ড"
ছিলোনা বটে।
কিন্তু একদিন বন্ধুদের
সাথে যোগাযোগের জন্য একটা ফেসবুক আইডি খুলে।
,
মেয়ে'টা ফেসবুক
সম্পর্কে ভালোভাবে জানতো না।
ফলে ভুলে একটা ছেলের
কাছে ফ্রেন্ড
রিকুয়েস্ট চলে যায়.....
ছেলেটি একসেপ্ট করে।
মেয়েটি কিন্তু তাঁর রিয়েল
ফটো আপলোড দেয়নি।
তবুও তাদের মধ্যে চ্যাট হয়।
এভাবে একমাস কেটে যায়।
ছেলেটি মেয়েটিকে এতোই
বিশ্বাস
করে ফেলেছিল যে,
কোনো দিন মেয়েটির অরিজিন্যাল ফটোর খোঁজ করেনি।
এভাবে আরো দুই- মাস কেটে যায়।
তাদের ভালোবাসার তিনমাস
অতিবাহিত হয়।
একজন আরেকজনকে এতোটাই
ভালোবেসে ফেলেছে যে একজন
আরেকজনকে ছাড়া বাঁচবে না..!!
একদিন
ছেলেটি রাস্তা দিয়ে যাওয়ার
সময় একটা মোবাইল কুড়িয়ে পেল।
সে অনেক
জনকে বললো, ফোনটা কার..?
কিন্তু কেউই জানে না ফোনটা কার।
ছেলেটি আর
কিছু না বলে ফোনটা বাড়িতে নিয়ে এলো।
ফোনে কিছুক্ষণ পর একটা কল এলো।
কল ধরতেই
একটি মেয়ে বললো দয়া করে
আমার সিম'টা আমায় দিয়ে দিন।
ফোন আপনি নিয়ে যান।
আমার শুধু সিম'টা দিলেই চলবে।
ছেলেটা উত্তর দিলো আপনার শুধু
সিম না আপনার মোবাইল- ই দিয়ে দিব।
আমি চোর নই।
আমি ফোনটা রাস্তায়
পেয়েছি।
আপনি অমুক জায়গায় আসুন ফোন
নিয়ে যান।
মেয়েটি আসলো এবং ফোন
ফিরে পেয়ে খুব
খুশি হলো।
তারা একে অপরের নাম্বার নিলেন।
এবং মেয়েটি বললো আপনার ফেসবুক
আইডি আছে..?
,
ছেলেটি তার ফেসবুক আইডি দিতেই
মেয়েটি হা করে তাকিয়ে রইলো।
একটু পর সিউর
হয়ে ছেলেটিকে জড়িয়ে ধরলো।
ছেলেটি কিছু বুঝে উঠার আগেই
মেয়েটি বললো এতোদিন
তুমি যার সাথে ফেসবুকে প্রেম
করেছিলে আমি সেই মেয়েটি।
যাকে তুমি তোমার জীবনের চেয়েও
বেশি ভালোবাসো-
আমি সেই
মেয়ে।
Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ