বিয়ের আগে শুনেছিলাম তুমি বেশ পরহেজগার

জান্নাতী হুর
স্ত্রী: বিয়ের আগে শুনেছিলাম তুমি বেশ
পরহেজগার,
কিন্তু তুমি আমার
স্বপ্নগুলো আজও পূরণ
করতে পারনি।
স্বামী:তোমার স্বপ্নগুলো আমাকে বলো
আমি আজিবন চেষ্টা
করবো সেগুলো পূরণ করতে।
স্ত্রী:বারে! আমায় খুব ভালোবাসো বুঝি?
স্বামী: হ্যাঁ ভীষণ,তুমি শুধু একবার বলো
তোমার স্বপ্নগুলো প্লীজ!
.
.
স্ত্রী:আমি চাই
তাদের দলের অর্ন্তভূক্ত
হতে,
যাদের আলীশান অনেক
অনেক বাড়ি আছে,
অনেক বাগান আছে,
অনেক খাদেম আছে,
স্বামী:তুমি তো সবি
জানো,
এত প্রাসাদ,
বাগান আর এত খাদেম আমি কি করে
তোমায় এনে দিব?
স্ত্রী:আমি রাস্তা দেখিয়ে দিলে এগুলো আমাকে এনে দিবে?
স্বামী: এটা কিভাবে সম্ভব?
স্ত্রী:সবি সম্ভব,
তুমি রাজি কিনা তাই
বলো।
স্বামী: আমি রাজি।
স্ত্রী:
১.আজ থেকে প্রতিদিন
১০ বার
সূরা ইখলাস পড়ে
জান্নাতে
একটা প্রসাদ তৈরি করবে,
২.সুবহানাল্লহিল আযিমী ওয়াবিহামদিহী
বেশি বেশি পড়ে,
জান্নাতের বাগানে প্রচুর খেজুর গাছ রোপণ করবে,
৩.আজ থেকেই আল্লাহর নামগুলো মুখস্থ করা শুরু করবে,
যে ব্যক্তি আল্লাহর নামগুলো মুখস্থ করবে সে জান্নাতি।
আর জান্নাতিদের তো
অনেক
খাদেম থাকবে।
স্বামী অবাক হয়ে
বললেন,
এই জন্যই কি রাসূল সাঃ বলেছিলেন,
.
.
"পৃথিবীর শ্রেষ্ট সম্পদ নেককার স্ত্রী"
)

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ