কি আজব লিলাখেলা




 কি আজব লিলাখেলা,, কেও ৭ লক্ষ কেওবা ৭ কোটি ইনকাম করছে প্রতি মাসে। আবার কেও ৭টাকা, একটা পাউরুটির জন্য মানুষের কাছে ভিক্ষা চাচ্ছে। যখন বিপদগুলা মানুষকে ঘিরে ধরে তখন মানুষ একটা কথাই চিন্তা করে যদি আমি মরে যেতাম, যদি আমি মানুষ না হতাম যদি পাখি হতাম। খাইতাম আর ঘুরতাম। কোন চিন্তা থাকত না।

😂😂সারাদিন দিনমজুরের কাজ শেষে যখন রাতে ঘুমায় তখন আম্মা আব্বা অসুখে যন্ত্রণায় চিৎতকার করে অথচ আমি ছেলে হয়ে কিছুই করতে পারি না। যতই দিন যাচ্ছে ততই দিন খারাপের দিকে যাচ্ছে। যা কাজ করি তা দিয়ে দুমুঠো ভাত কোনভাবে ৪ জন সদস্য পরিবারের মুখে তুলে দিই।

।অনেক অনেক খুঁজেছি একটা চাকরির জন্য বাট পাই নি। মনে হয় যে অশিক্ষিত মূর্খরাও দিনে রিক্সা চালিয়ে ৫০০ টাকা ইনকাম করে। আর আমি এই কষ্ট করে লেখাপড়া শিখছি। অনেক অনেক ভুল করেছি।

নিজের জীবনকে ঘৃণা লাগে, কিছুই করতে পারি না। মধ্যবিত্ত পরিবারের সন্তানদের কোন স্বপ্ন থাকা উচিত না। কোনদিনই উচিত না। এদের কলিজার ভিতরে স্বপ্নগুলা কুরে কুরে এদের খেয়ে ফেলে।

আমি কান্না করেছি এই পোষ্ট লেখার সময়। আপনি বুঝতে পারবেন না। এমনদিনও পার করছি না খেয়ে। কষ্ট জানি না আল্লাহ রেহাই দিবে কি না।।।

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ