লাভ গেমস্ - পর্ব ২১

লাভ গেমস্ - পর্ব ২১

লাভ গেমস্

লেখকঃ Sanjida Afrin Shetu

পর্বঃ ২১

সিজা: হ্যাঁ আমি ঠিকই বলছি,শুধু তোমার জীবন থেকেই নয় এই পৃথিবী থেকেই পার্মানেন্টলি চলে যাওয়ার ব্যবস্থা করেছিলাম।কিন্তু ঐ আরহামটা...
আর তারপরই তোমার ঐসব ন্যাকামি,আমাকে ছেড়ে তোমার ঐ সো কল্ড ওয়াইফটাকে নিয়ে...
শোয়েব: ওয়েট ওয়েট ওয়েট,তুমি কি বললে!তারমানে কি তুমিই সোমাকে পানিতে...
সিজা: হ্যাঁ হ্যাঁ আমিই ওকে ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেয়ার ব্যবস্থা করেছিলাম আর শুধু ওই না তোমার আর আমার মাঝে যে আসবে তার অবস্থাও আমি এমনই করব...
শোয়েব: ছি!সিজা আমার ভাবতেও অবাক লাগছে যে তোমার মত একটা মেয়েকে আমি...
How could you do this damn it!!!
সিজা: কেন?আমি খারাপ কি করেছি?ঐ মেয়েকেতো তুমি নিজের ওয়াইফ হিসেবে মানতেই চাও না,তুমিইতো ওকে নিজের জীবন থেকে সরাতে চাইছিলে তাহলে এখন কেন সাধু সাজার চেষ্টা করছ!
শোয়েব: এই মেয়ে তোমার ধারণা আছে তুমি কত খারাপ একটা কাজ করে ফেলেছো?হ্যাঁ এটা সত্যি যে আমি ওকে আমার জীবন থেকে সরাতে চাইছিলাম কিন্তু তারমানে এই নয় যে ওকে এই পৃথিবী থেকেই সরিয়ে দিতে চাইব...
সিজা: কি আশ্চর্য কোথায় তুমি আমার কাজে খুশি হবে তা না করে আমার উপর রেগে যাচ্ছো...এই কি হয়েছে তোমার?বুঝেছি ঐ গাঁইয়া মেয়েটা তোমাকে বদলে দিয়েছে
শোয়েব: জাস্ট শাট আপ সিজা,কি আলতু ফালতু বকছো!আর একটা কথা বললে....
সিজা: এখনতো আমার সব কথাই তোমার কাছে ফালতু মনে হবে,হবেইতো এখনতো শুধু ঐ মেয়েটার কথাই মিষ্টি মনে হবে তাই আমাকে তো সহ্য হবেই না...
শোয়েব: (দাঁতে দাঁত চেপে)সিজা...
সিজা: চেঁচাচ্ছো কেন?ওহ্ বুঝেছি এখন আমার উপর খুব রাগ হচ্ছে তাইনা?হবেই তো এখন যে ঐ গাঁইয়াটার প্রেমে পড়েছো তাই আমাকে আর ভাল লাগবে কেন? 
শোয়েব: শাট আপ সিজা
সিজা: কেন,কেন চুপ করব আমি?ওহ বুঝেছি এখন আমার কথা শুনতেও ভাল লাগছে না তাইনা?অবশ্য আমারই ভুল হয়েছে,তোমার মত একটা প্লে-বয়ের থেকে কাছ থেকে এর থেকে ভাল আর কিছু আশা করাটাও ভুল হয়েছে।আমার বোঝা উচিত ছিল তোমার মত ছেলেদের কখনও একটা মেয়ে দিয়ে হয় না,এতদিন আমার সাথে ছিলে কিন্তু এখন নতুন একজনকে পেয়ে আমাকেই ছেড়ে দিলে।কাল যখন ওর কাছ থেকে তোমার মন ভরে যাবে,তোমার সব চাহিদা পূরণ হয়ে যাবে তখন ওকেও...
(সিজার কথা শুনে শোয়েব সিজাকে একটা থাপ্পড় দিয়ে বসল) 
শোয়েব: খবরদার আর একটা কথাও বলবে না,কখন থেকে তোমার বকবক শুনে যাচ্ছি।যা মুখে আসছে তাই বলে যাচ্ছো কিন্তু আর না আর একটা কথা বললে...
সিজা: (অবাক হয়ে)তুত...তুমি ঐ গাঁইয়াটার জন্য আমার গায়ে হাত তুললে!How dare you!!!
শোয়েব: (সোমার হাত ধরে)I'm..I'm so sorry baby.আমি আসলে নিজেকে কনট্রোল করতে পারিনি...
সিজা: তা পারবে কিভাবে,এখনতো তোমার কাছে আমার কোন ভ্যালুই নেই।এখনতো ঐ সোমাই তোমার সব...
শোয়েব: তুমি কিন্তু আবারো আমার মাথা গরম করে দিচ্ছো...
সিজা: করবইতো করলে কি করবে বল?আবার হাত তুলবে আমার গায়ে বল...কথা বলছো না কেন?অবশ্য কিই বা বলবে বলার মত কিছু কি আছে?এখনতো দেখছি রিশান ঠিকই বলে...
শোয়েব: (চমকে উঠে)রিশান!এর মধ্যে রিশান কোথা থেকে এলো?আর ওর কোন কথাটা ঠিক হুম?
সিজা: ও বলে তুমি একটা আস্ত লুজার এন্ড ইউ নো হোয়াট আই থিঙ্ক হি ইজ রাইট...
শোয়েব: শাট আপ সিজা...
শোয়েব রেগে গিয়ে আবারও সিজাকে থাপ্পড় দিতে গেল কিন্তু পেছন থেকে কেউ একজন ওর হাতটা চেপে ধরল।
রিশান: Hey Shoyeb,এতদিনতো জানতাম তুই একটা লুজার কিন্তু এখনতো মনে হচ্ছে আমার ধারণাটা ভুল।তুই শুধু লুজারই না তুই একটা কাওয়ার্ডও...
শোয়েব: (দাঁতে দাঁত চেপে)রিশান...মুখ সামলে কথা বল বলছি...
রিশান: কেন সত্যি কথা শুনতে খুব খারাপ লাগে তাইনা?
শোয়েব: রিশান...তুই কিন্তু লিমিট ক্রস করছিস...
রিশান: লিমিট আমি ক্রস করছি নাকি তুই?পুরুষত্ব দেখাতে চাইলে আমাকে দেখা,একটা মেয়ের গায়ে হাত তুলছিস কেন?শালা কাওয়ার্ডের বাচ্চা কাওয়ার্ড...
শোয়েব: (রেগে গিয়ে)তুই আমাকে যা বলার বল কিন্তু আমার বাবার নামে কিছু বলবি না বলে দিচ্ছি...
রিশান: বলব নাতো কি করব?শালা নিজে যেমন ছেলেও তো তেমনই বানিয়েছে দেখছি,ঐ যে কথায় বলে না...বাপ কা বেটা,সিপাই কা ঘোড়া...
শোয়েব: (রিশানের কলার চেপে ধরে)How dare you Rishan...
সিজা: স্টপ ইট বোথ অফ ইউ।মারামারি করার ইচ্ছে হলে অন্য কোথাও গিয়ে কর,আমার সামনে অন্তত এসব কোর না প্লিজ... 
শোয়েব: (রিশানকে ছেড়ে দিয়ে)I will show you later...
রিশান: আবে যা যা তুই কি করতে পারিস আমার জানা আছে...ঘরের বউকে শাসন করতে পারিস না আর আমাকে শেখাতে এসেছে শালা...আরে কই যাস?পারলে নিজের ঘরের তোর ঐ সো কল্ড ওয়াইফটাকে নিজের কনট্রোলে নিয়ে দেখা তখন বুঝব যে তুই লুজার না...
.
জাফির: I can't belive it Soma,how could you do this to me?
সোমা: কি হয়েছে বলবি তো..তুই আমার সাথে হঠাৎ করে এমন বিহেভ করছিস কেন?
জাফির: তো কি করব?তোকে মাথায় তুলে ধেই ধেই করে নাচব?
সোমা: কি আশ্চর্য!তুই আমার সাথে এভাবে কথা বলছিস কেন?
জাফির: এখনও বুঝতে পারছিস না তাইনা?
সোমা: কি আশ্চর্য তুই এমন রেগে যাচ্ছিস কেন আমিতো কিছুই বুঝতে পারছি না...
জাফির: সোমা তুই....তোকেতো আমি...
সোমা: এমন করছিস কেন দোস্ত?বল না কি করেছি আমি...
জাফির: এই ছুড়ি শেষ বারের মত বলছি,একদম ঢং করবি না বলে দিচ্ছি...
সোমা: দোস্ত দেখ আমি সত্যিই বুঝতে পারছি না তুই ঠিক কি কারণে আমার উপর রেগে আছিস...
জাফির: ওহ্ তাই?
সোমা: বিশ্বাস কর দোস্ত আমি সত্যিই কিছু বুঝতে পারছি না,বল না দোস্ত তুই না আমার ভাল দোস্ত,সুইট দোস্ত,কিউট দোস্ত...
জাফির: (হাসতে হাসতে)কখন কাকে কিভাবে ম্যানেজ করতে হয় সেটা তোর থেকেই শিখতে হবে দেখছি
সোমা: যাক বাবা,জনাবের রাগ ভেঙ্গেছে তাহলে...আচ্ছা ঠিক আছে রাগ যখন ভেঙ্গেছে তখন বলে ফেলতো ঘটনা কি?
জাফির: ঐ বান্দরনী,তোর সাথে এত্ত বড় একটা ঘটনা ঘটে গেল অথচ তুই আমাকে কিছুই বললি না!কেমনে পারলি এমন করতে!
সোমা: কোন ঘটনা বলতো...
জাফির: এবার কিন্তু তুই সত্য সত্যি থাপ্পড় খাবি বলে দিলাম...
সোমার সে মারতে ইচ্ছে হলে মারিশ কিন্তু তার আগে বল কি করেছি আমি...
জাফির: (সোমার কান ধরে)ঐ ছুড়ি তুই পানিতে পড়ে গেলি তারপর এত কিছু হয়ে গেল আমাকে একটাবার জানানোর প্রয়োজনটাও মনে করলি না!সত্য করে বলতো এসবের পেছনে কার হাত ছিল?যদি ঐ তোর ঐ সো কল্ড হাজবেণ্ডটার কোন হাত থেকে থাকে তাহলে আই সয়্যার আমি কিন্তু এবার ওকে ছাড়ব না...
সোমা: আরে না না ওর কোন হাত ছিল না আর আমারতো মনে হয় ঘটনাটা কেউ ইচ্ছে করে করেনি,আমিই একটু অন্যমনস্ক ছিলাম তাই...
জাফির: হুম যদি তাই হয় তাহলেতো ভাল নাহলে...
সোমা: আচ্ছা ঠিক আছে,এখন বলতো তোকে এসব কে বলল...এই ঘটনাতো আমি কাউকেই বলিনি তাহলে তুই কিভাবে....
(হঠাৎ)
আরহাম: ওকে এসব আমি বলেছি...
সোমা: (অবাক হয়ে)আরে আপনি!আপনি এখানে...
আরহাম: কি করব বলেন,সেদিন আপনি আমাকে আপনার বাসায় দাওয়াততো করলেন কিন্তু ঠিকানা দিতেই ভুলে গেলেন তাই আমি নিজেি খুঁজতে খুঁজতে চলে আসলাম...
সোমা: Oh!I am extremely very sorry.আসলে সেদিন...
অারহাম: It's okey,আমি বুঝতে পারছি ব্যাপারটা...
জাফির: কি আশ্চর্য!তোরা কি সরি বলে বলেই টাইমপাস করে দিব নাকি?অন্য কিছুও বল আমি শুনি...
সোমা: বাি দ্য ওয়ে জাফু,তুই উনাকে কিভাবে চিনিস?
জাফির: ওহ্ এক মিনিট দাঁড়া...
সোমা: মানে কি!আবার দাঁড়াব কেন?সোজাসুজি বলে দে না...
জাফির: (আরহামের হাত ধরে)মিট মাই কাজিন মি.আরহান চৌধুরী...
সোমা: কাজিন!!!
জাফির: হ্যাঁ তোকে বলেছিলাম না আমার এক কাজিন ইতালিতে থাকে...
সোমা: ওহ্ হ্যাঁ মনে পড়েছে তারমানে আপনি সিজার ফ্রেণ্ড তাই সেদিন রাতে ওখানে গিয়েছিলেন...
আরহাম: আরে না,আমিতো সিজাকে চিনিই না,আমি জিসানের কাজিন+ফ্রেণ্ড তাই ও আমাকে নিয়ে গিয়েছিল...
সোমা: কিন্তু আপনিতো অনেক বছর ধরে ইতালিতে তাহলে জিসানের ফ্রেণ্ড কিভাবে হলেন...
আরহাম: আসলে আমি আর জিসান স্কুলে একই সাথে পড়তাম,খুব ভাল ফ্রেণ্ডও ছিলাম।এস এস সি পাশ করার পরেই আমি ইতালি চলে যাই তাই এত বছর পর দেশে আসায় ও আমাকে ছাড়তে চায়নি...
সোমা: (মনে মনে)ভাগ্যিস ইতালি চলে গিয়েছিলেন,নাহলে হয়ত এতদিনে ওদের মতই অমানুষ হয়ে যেতেন...
আরহাম: হ্যালো...এই যে ম্যাডাম কি এত ভাবছেন বলুন তো...
সোমা: (চমকে উঠে)হুম এখন বুঝতে পারছি টিপিকাল বাঙালিদের দিয়ে আপনার এত প্রবলেমের কারণটা কি...
আরহাম: দেখুন আমার কিন্তু বাঙালিদের নিয়ে কোন প্রবলেম নেই আগেই বলেছি...
সোমা: হ্যাঁ বলেছেন কিন্তু...
জাফির: কি আশ্চর্য!তোমাদদের কি এই বকবক আরে চলবে নাকি পেটেও কিছু পড়বে?সেই ক্ষুধা লেগেছে দোস্ত...
আরহাম: আর শুনুন,আপনি কিন্তু আমাকে নিজ হাতে রান্না করে খাওয়াতে চেয়েছিলেন সো...
সোমা: ঠিক আছে তাই হবে।ঐ বান্দর তুই ভাইয়ার সাথে গল্প কর আমি আসছি...
আরহাম: এক্সকিউজ মি...প্লিজ ডোন্ট কল মি ভাইয়া...
সোমা: কেন আপনিতো জাফুর ভাইয়া তাই...
আরহাম: জাফিরের ভাইয়া বাট আপনার না...
সোমা: কিন্তু...
আরহাম: কোন কিন্তু না,Mrs Soma,can we be friends?
জাফির: আবে ইয়ার...ভাইয়া যখন এত করে বলছে তাহলে এক্সেপ্ট করেই নে না...
সোমা: (একটু হেসে)ওকে মি.আরহাম,Your friend request is accepted...
আরহাম: (হাত বাড়িয়ে)Okey then shake your hand please...
সোমা: (হ্যাণ্ডশেক করতে করতে)Nice to meet you Mr.Arham...
আরহাম: (মুচকি হেসে)Nice to meet you too Mrs Soma...

বিঃদ্রঃ গল্পটি ভালো লাগলে শেয়ার করুন।




Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ